• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সাগরে ডাকাতির প্রস্তুতিকালে কোস্টগার্ডের অভিযানে আটক ৪

সাগরে ডাকাতি করতে যাওয়ার প্রস্তুতি গ্রহণের সময় ৪ জনকে আটক করেছে কোস্টগার্ড। ২৫ মার্চ সোমবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নস্থ পশ্চিম সমুদ্র সৈকত এলাকায় অভিযান পরিচালনা করে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কোস্ট গার্ড জাহাজ কুতুবদিয়া ও বিসিজি স্টেশন কুতুবদিয়া একত্রে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন রাত আনুমানিক ৪টার সময় বড়ঘোপ ইউনিয়নস্থ পশ্চিম সমুদ্র সৈকত এলাকায় সন্দেজনক একটি বোটে কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। কোস্ট গার্ড সদস্য কর্তৃক বোটটি তল্লাশির জন্য থামার সংকেত প্রদান করলে কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে বোটটি না থেমে দ্রুত সমুদ্র তীরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় কোস্টগার্ড আভিযানিক দল বোটটিকে ধাওয়া করে আটক করা হয়। পরবর্তীতে বোটটি তল্লাশী চালিয়ে ১টি দেশীয় অস্ত্র (পিস্তল), কার্তুজ ২ রাউন্ড, ১ টি চাপাতি, ২টি হাতুড়ি, ১ টি সাবল, ১ টি হুক, ৫টি মোবাইল ফোন ও ১টি ইঞ্জিন চালিত কাঠের বোটসহ মোঃ ইকবাল হোসেন (২০), মোঃ নয়ন (১৮), মোঃ হেফাজ (২৩), মোঃ আশেক (১৬) নামক ০৪ ডাকাত সদস্যকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত মোঃ নয়ন (১৮), মোঃ হেফাজ (২৩) ও মোঃ আশেক (১৬) চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার গহিরা এলাকার এবং মোঃ ইকবাল হোসেন (২০) কক্সবাজার জেলার বাশঁখালী এলাকার বাসিন্দা।

তিনি আরও বলেন, আটককৃত ডাকাত ও জব্দকৃত দেশীয় অস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।